রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
বোয়ালমারী হাতি দিয়ে চাঁদা তুলার অভিযোগ : অতিষ্ঠ পথচারিরা নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে ১০জেলেকে জরিমানা আলফাডাঙ্গায় ৮ দলীয় মেয়র গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট এর দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত বোয়ালমারীতে দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও বিভিন্ন উপকরণ বিতরণ নগরকান্দায় নির্বাচনি অফিস উদ্বোধন সালথায় ট্রলির ধাক্কায় ভ্যান চালক নিহত বোয়ালমারীতে লাখ টাকার ডিসলাইনের ক্যাবল চুরি আলফাডাঙ্গায় আট দলীয় মেয়র গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন ফরিদপুরে বাঙ্গালী সময় পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরি ফরিদপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সালথায় দেশীয় মাছ রক্ষায় অবৈধ কারেন্ট জাল ও চায়না পুড়িয়ে ধ্বংস

  • Update Time : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৭.২১ পিএম
  • ৪০ Time View
সালথায় দেশীয় মাছ রক্ষায় অবৈধ কারেন্ট জাল ও চায়না পুড়িয়ে ধ্বংস
সালথায় দেশীয় মাছ রক্ষায় অবৈধ কারেন্ট জাল ও চায়না পুড়িয়ে ধ্বংস

সালথায় দেশীয় মাছ রক্ষায় অবৈধ কারেন্ট জাল ও চায়না পুড়িয়ে ধ্বংস

আরিফুল ইসলাম, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলায় ২০২১-২০২২ অর্থ বছরে মৎস্য অধিদপ্তরাধীন দেশী প্রজাতির মাছ ও শামুক রক্ষা ও উন্নয়ন প্রকল্প এর আওতায় মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে বুধবার (১৩ অক্টেবের) সকালে উপজেলার আটঘর ও রামকান্তপুর ইউনিয়নের বিভিন্ন বিলে অভিযান চালিয়ে প্রায় দেড় লক্ষ টাকার নিষিদ্ধ চায়না দুয়ারী জাল ও কারেন্ট জাল জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

উপজেলা মৎস্য অফিসার রাজিব রায় এর নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন সালথা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ জাফর আলী ও থানা পুলিশের কয়েকজন সদস্য। এসময় আরও উপস্থিত ছিলেন সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্রসহকারী এস এম শাহাবুদ্দিন আহমেদ, মৎস্য অফিসের লিথ আমীম হামজা প্রমূখ,

এসময় উপজেলা মৎস্য অফিসার রাজিব রায় সাংবাদিকদের বলেন, আমাদের কাছে খবর আছে উপজেলার বিভিন্ন এলাকায় কারেন্ট জাল, চায়না দুয়ারী জালসহ বিভিন্ন অবৈধ জাল দিয়ে দেশীয় মৎস শিকার করা হচ্ছে, এর ফলে বিভিন্ন প্রকার জলজ প্রাণী ও উপকারী কীট পতঙ্গ বিলুপ্ত হচ্ছে।

মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন -১৯৫০ বাস্তবায়নে ভোরে সালথা উপজেলার আটঘর ও রামকান্তপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করা হয়। এসময় ২১ টি চায়না দুয়ারি জাল ও কারেন্ট জব্দ করে পুড়িয়ে ধ্বংস করা হয়। দেশীয় প্রজাতির মাছ সংরক্ষণ ও উন্নয়নের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop