শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সানফ্লাওয়ার ল্যাবরেটরী স্কুলে ভর্তি বিজ্ঞপ্তি ভাঙ্গায় খামারীদের মাঝে মিল্ক ক্রিম সেপারেটর মেশিন সামগ্রী বিতরণ সালথায় আইসিভিজিডি এর ২য় প্রকল্পের উপজেলা অবহিতকরণ সভা অনুষ্ঠিত ফরিদপুরে চোর চক্রের ৫ সদস্য আটক ফরিদপুরে প্যাণেল মেয়রের তত্ত্বাবধানে চলছে মশা নিধনের কার্যক্রম ভাঙ্গায় পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় ফরিদপুরের পারচরে তৃতীয় বার্ষিকী মতুয়া মহোৎসবের উদ্বোধন ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের নব-নির্মিত নিজস্ব কার্যালয়ের শুভ উদ্বোধন ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান খান স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত ফরিদপুরে রাধা অষ্টমী উৎসব পালন

ফরিদপুরে এটিএম সৈয়াদুল আলম তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১১.১৯ এএম
  • ৭৪ Time View
ফরিদপুরে এটিএম সৈয়াদুল আলম তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত
ফরিদপুরে এটিএম সৈয়াদুল আলম তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফরিদপুরে এটিএম সৈয়াদুল আলম তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

শহর প্রতিনিধি : ফরিদপুরে সৈয়াদুল আলম তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে সিক্রেট স্ক্যানার। প্রতিযোগিতার ফাইনাল খেলায় শুক্রবার বিকেলে তারা প্রতিপক্ষ মোল্লাবাড়ি স্টার ক্লাব কে ২-০ গোলে পরাজিত করে ফাইনাল জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এ টুর্নামেন্টে ফাইনাল ম্যাচ দেখার জন্য দুপুর থেকেই শতশত লোক মাঠে এসে উপস্থিত হয়। ম্যাচ চলাকালে হাজার হাজার জনতা মাঠের পাশে, পাশের ছাদে, ও মহিম স্কুলের দোতালায় অবস্থান গ্রহণ করে খেলাটি উপভোগ করেন।

খেলার শুরুতে সৈয়াদুল আলম তপনের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর জাতীয় সঙ্গীত ও শান্তির প্রতিক পায়রা উড়ানোর মধ্য দিয়ে খেলাটি অনুষ্ঠিত হয়। বিজয়ী দলের পক্ষে একটি করে গোল করেন সমীর ও বাপ্পি। এই দুটি গোলই হয় খেলার প্রথমার্ধে। খেলার দ্বিতীয়ার্ধে একাধিক আক্রমণ করে দু’দল কিন্তু কোন ফলাফল না ২-০ গোলের ব্যবধানে ম্যাচ জিতে সিক্রেট স্ক্যানার।

খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা মাষ্টার। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, আওয়ামী লীগ নেতা এস এম শাহ আলম মুকুল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও ২ নং প্যানেল মেয়র মতিউর রহমান শামীম, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আওয়াল হোসেন তনু, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আরাফাত রহমান, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর অপূর্ব সাহা অপু। এছাড়া পৌরসভার সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির পরিচালক ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শ্রমিক জননেতা গোলাম মো: নাছির। প্রতিযোগিতায় মোট ১২ টি দল লিগ পদ্ধতির টুর্নামেন্ট অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড়, ম্যান অফ দ্যা ম্যাচ, সর্বকনিষ্ঠ খেলোয়ারসহ বেশ কয়েকটা ইভেন্টে পুরস্কার দেওয়া হয়। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ পরিচালনা করেন সাঈফ দোহা দর্শন, রেজাউল করিম ও মিনার বিশ্বাস। চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলকেই রৌপ্য কাপ ট্রফি দেওয়া হয়।

এ সময় বক্তারা বলেন বর্তমান যুবসমাজকে মাদকের ভয়াল থাবা থেকে মুক্ত করতে খেলাধুলার বিকল্প নেই। করোনা কালে দীর্ঘ দিন সবকিছু বন্ধ থাকার পর এমন একটি সুন্দর ফুটবল টুর্নামেন্ট উপহার দেওয়ায়, খেলার আয়োজক ১২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো: নাছির কে ধন্যবাদ জানিয়েছেন শহরবাসী। খেলা শেষে আগত অথিতিবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop