মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
জাতীয় পরিবহন শ্রমিকলীগের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত কেউ সন্ত্রাসীমূলক কাজ করবে এটা আমি হতে দিব না- লাবু চৌধুরী গোল্ডেন ইটভাটাকে ভ্রাম্যমান আদালতে পঞ্চাশ হাজার টাকা জরিমানা ফরিদপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সদস্য তপন দত্ত আর নেই ফরিদপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন আলফাডাঙ্গায় মাঠ পর্যায়ে ক্লিন কুকিং কার্যক্রমের অগ্রগতি সভা নগরকান্দা বিএনপির ৬৫ নেতা কর্মীর জামিন লাভ ফরিদপুরে জ্ঞানের আলো ট্রাস্ট কর্তৃক শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান

ফরিদপুরের ৪ আসনই বিজয়ী করতে ভোটযুদ্ধে নামার আহবান জানিয়েছেন জেলা যুবলীগ

  • Update Time : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১১.১৫ এএম
  • ৯৭ Time View
ফরিদপুরের ৪ আসনই বিজয়ী করতে ভোটযুদ্ধে নামার আহ্বান জানিয়েছেন জেলা যুবলীগ
ফরিদপুরের ৪ আসনই বিজয়ী করতে ভোটযুদ্ধে নামার আহ্বান জানিয়েছেন জেলা যুবলীগ

ফরিদপুরের ৪ আসনই বিজয়ী করতে ভোটযুদ্ধে নামার আহবান জানিয়েছেন জেলা যুবলীগ

শহর প্রতিনিধি : আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের ৪টি আসনেই আওয়ামীলীগকে বিজয়ী করতে ভোটযুদ্ধে নামার আহ্বান জানিয়েছেন জেলা যুবলীগ। ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকালে সদর উপজেলার চাঁদপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ধোপাডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু এ আহ্বান জানান।

যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু বলেন, চাঁদপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপরে কেউ যদি কোনো অপপ্রচার চালায়, আমি সব সময় আপনাদের পাশে থাকব। আমার শরীরে একবৃন্দ রক্ত থাকতে সেইসব অপশক্তিদের কোন ছাড় দেওয়া হবে না। আমরা শেখ হাসিনার রাজনীতি করি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে থাকতে চাই। আমরা ঐক্যবদ্ধ হয়ে থাকব। ফরিদপুর চার আসনে মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন তাকে নির্বাচিত করার জন্য ভোট যুদ্ধ আজ থেকে শুরু হলো।

তিনি আরো বলেন ১২ বছর পরে পেয়েছি এ ধরনের কোন কথা বলে বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। শেখ হাসিনা ১২ বছর অতিক্রম করেছে দিন রাত পরিশ্রম করেছে তিনি ত্যাগী। ২ বছর পরে আমরা কমিটি পেয়েছি এটা কোন কথা নয়। ত্যাগী বলতে গেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীতে কে নমিনেশন পাবে কি পাবে না তা নির্ধারণ করার যোগ্যতা আমাদের নাই। কে দলীয় নমিনেশন ফরিদপুর সদরে পাবে তা আমদের চিন্তা নয়। নের্তৃত্বে কে আসবেন কে আসবেন না তা মাননীয় প্রধানমন্ত্রী জানেন। মনে রাখতে হবে টেবিলে গিয়েও নাম পরিবর্তন হয়ে যায়।

সুতরাং এ নিয়ে কোন বিতর্ক যেন না হয় যুবলীগে তা মনে রাখতে হবে। কার পক্ষে লড়াই, শেখ হাসিনার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি শ্রদ্ধাভরে স্মরন করেন যারা দলের জন্য দেশের জন্য কষ্ট করে শহীদ হয়েছেন। যে মানুষটি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে তার জন্য শ্রদ্ধাভরে ফরিদপুর চারটি আসনেই ইলেকশনের প্রস্তুতি নিতে হবে।

চাঁদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শামীম হোসেন তালুকদার, খান মোঃ শাহ সুলতান রাহাত, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুন্নাহার মহিদ, জেলা যুবলীগের সদস্য আলী আজগর মানিক, মোঃ শওকত হোসেন মুকুল, শরিফুল হাসান প্লাবন, চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মিয়া, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।

এসময় আলোচনা সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী যুবলীগের ও আওয়ামী লীগের অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক অপূর্ব চক্রবর্তী।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop