শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সানফ্লাওয়ার ল্যাবরেটরী স্কুলে ভর্তি বিজ্ঞপ্তি ভাঙ্গায় খামারীদের মাঝে মিল্ক ক্রিম সেপারেটর মেশিন সামগ্রী বিতরণ সালথায় আইসিভিজিডি এর ২য় প্রকল্পের উপজেলা অবহিতকরণ সভা অনুষ্ঠিত ফরিদপুরে চোর চক্রের ৫ সদস্য আটক ফরিদপুরে প্যাণেল মেয়রের তত্ত্বাবধানে চলছে মশা নিধনের কার্যক্রম ভাঙ্গায় পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় ফরিদপুরের পারচরে তৃতীয় বার্ষিকী মতুয়া মহোৎসবের উদ্বোধন ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের নব-নির্মিত নিজস্ব কার্যালয়ের শুভ উদ্বোধন ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান খান স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত ফরিদপুরে রাধা অষ্টমী উৎসব পালন

ফরিদপুর জেলা পুলিশ এর গত ২৪ ঘন্টার কার্যক্রম প্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ৬.৫২ পিএম
  • ৬২ Time View
ফরিদপুর জেলা পুলিশ এর গত ২৪ ঘন্টার কার্যক্রম প্রকাশ
ফরিদপুর জেলা পুলিশ এর গত ২৪ ঘন্টার কার্যক্রম প্রকাশ

ফরিদপুর জেলা পুলিশ এর গত ২৪ ঘন্টার কার্যক্রম প্রকাশ

শহর প্রতিনিধি : ফরিদপুর জেলা পুলিশের গত ২৪ ঘন্টার কার্যক্রম আজ বিকেলে প্রকাশিত হয়েছে। জেলা পুলিশ প্রদত্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক দেশীয় অস্ত্রসহ ০২ জন, ০২বোতল ফেনসিডিলসহ ০১জন, ফৌজদারী কার্যবিধি আইনের ১৫১ ধারায় ০৫ জন, নিয়মিত মামলায় ০১ জন, ওয়ারেন্টের ০৩ জন আসামি গ্রেফতার করা হয়।

এছাড়া বিভিন্ন গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশনের মাধ্যমে ৬৬,০০০/- টাকা জরিমানা করা হয়। বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে ফৌজদারী কার্যবিধি আইনের ১৫১ ধারা মোতাবেক ০৫ জন, জিআর গ্রেফতারি পরোয়ানার ০১ জন ও নিয়মিত মামলায় ০২ জন আসামিসহ মোট ০৮ জন আসামি গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানা এলাকায় অভিযান পরিচালনা কালে ০১-০৯-২১ খ্রিঃ রাত ০৩.০৫ ঘটিকার সময় পরমেশ্বরদী মোল্লাপাড়া এলাকায় আসামি সুবাহান শেখ এর উত্তর দুয়ারী দোচালা গোয়াল ঘরের পিয়াজ রাখার চাং হতে আসামির নিজ হাতে দেশীয় অস্ত্র ০৫ টি কাতরা ০২টি ট্র্যাটা ০৪ টি লোহার তৈরি ঢাল ও ০১টি লোহার তৈরি দা বের করে দেয়। উক্ত ঘটনায় বোয়ালমারী থানার মামলা নং০১ তারিখ: ০১-০৯-২১ খ্রিঃ ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯(ধ) রুজু করা হয়।

ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। এছাড়া অদ্য ০২/০৯/২০২১ তারিখ বোয়ালমারী থানাধীন কাদিরদী খালপাড়া কুঠি গাড়িয়া ব্রিজের পশ্চিম পাশ হতে একটি সাদা/কালো রংয়ের ফিজিয়ান গাভী গরু উদ্ধার করা হয়। গরুটির প্রকৃত মালিককে উপযুক্ত তথ্য/প্রমান নিয়ে বোয়ালমারী থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। প্রয়োজনে ডিউটি অফিসার, বোয়ালমারী থানা- ০১৩২০-০৯৭৪৩৭ অফিসার ইনচার্জ, বোয়ালমারী থানা- ০১৩২০-০৯৭৪৩২ এর সাথে যোগাযোগ করা যাবে।

চরভদ্রাসন থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে চরভদ্রাসন থানার মামলা নং – ০৪ , তারিখ – ১৫/০৪/২০২০ এর এজাহারনামীয় আসামি ইমু বেপারী(২২), পিতা – খলিল বেপারী, সং -চর হাজীগঞ্জ বেপারী ডাঙ্গী, থানা-চরভদ্রাসন , জেলা – ফরিদপুরসহ একজন জিআর ওয়ারেন্টের আসামী গ্রেপ্তার করা হয়। ধৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়। সালতা থানা পুলিশ কর্তৃক সালথা থানাধীন কাগদী গ্রামে একটি অজ্ঞাতনামা লাশ পাওয়ার যায়।

পরবর্তীতে অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করে জানা যায়, লাশটি আজাদ মাতুব্বর(১৯), পিতা-শাহিন মাতুব্বর ওরফে শাহেদ. সাং-ফুলসুতি, থানা-নগরকান্দা, জেলা-ফরিদপুর। অত্র ঘটনায় শাহিন মাতুব্বর ওরফে শাহেদ(৪০), এনআইডি- ২৯১৬২৩৩৮৯০৪৪৫, পিতা- মৃত মোশারফ হোসেন, মাতা- কুলসুম বেগম, সাং-ফুলসুতি, থানা-নগরকান্দা, জেলা-ফরিদপুর থানায় হাজির হয়ে এজাহার দায়ের করলে সালথা থানার মামলা নং-০১, তারিখ- ০২/০৯/২০২১ খ্রিঃ ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়।

সহকারী পুলিশ সুপার, নগরকান্দা সার্কেল, মোঃ সুমিনুর রহমান, মামলাটির তদন্তকারী কর্মকর্তা। ফরিদপুর ডিবি পুলিশ কর্তৃক ০২/০৯/২০২১ খ্রিঃ ১০.১০ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন পুর্ব আলীপুর ওসমান খান সড়ক জনৈক মোঃ ইলিয়াস খান এর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ইরাদ হোসেন ওরফে ইরোদ (৫৩), পিতা-মৃত মান্নান সরদার, সাং-আলীপুর আলাউদ্দিন খান সড়ক, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরকে ০২ (দুই) বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-০৪ (জি আর নং-৭১৯/২০২১) তারিখ-০২.০৯.২০২১ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারনির ১৪(ক) মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ফরিদপুর ট্রাফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ্যা – ১২ টি, নিষ্পত্তিকৃত মামলার সংখ্যা- ২৪ টি,

আদায় কৃত জরমিানার পরিমান- ৬৬,০০০/- টাকা, আটক সংখ্যা- মোটর সাইকেল-০২ টি, ইজিবাইক-০৩ টি, সিএনজি- ০১ টি। ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop