শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ফরিদপুর পৌরসভায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন শেখ কামাল জাতির পিতার সাথে মিলে দেশকে এগিয়ে নিয়েছেন- অতুল সরকার সালথায় জমি দখল করে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ফরিদপুর জেলা শাখার আইনজীবী সদস্য আহবান ফরিদপুরে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ ফরিদপুরে ডক্টর যশোদা জীবন দেবনাথ সিআইপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সালথায় ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম বাস্তবায়নে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পিতা, মাতার ভরণ-পোষন নিশ্চিত করে আইন প্রকাশ : অমান্যকারিকে বিপুল পরিমান জরিমানার ঘোষনা ফরিদপুরে করোনা ভ্যাকসিনের জন্য ফ্রি রেজিস্ট্রেশন শুরু

শফথ বাক্য পাঠ করলেন নগরকান্দা পৌর মেয়র নিমাই ও ফরিদপুর পৌরসভার কাউন্সিলর জলিল শেখ

  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১, ৭.৩৭ পিএম
  • ১২০ Time View

শফথ বাক্য পাঠ করলেন নগরকান্দা পৌর মেয়র নিমাই ও ফরিদপুর পৌরসভার কাউন্সিলর জলিল শেখ

স্টাফ রিপোর্টার : অবশেষে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ফরিদপুরের নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন। ওই ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার ও ছেলে গৌরব সরকারসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় কমপক্ষে ১০ জন।

বৃহস্পতিবার (১০ জুন) সাড়ে ১২টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র হিসেবে শপথ পাঠ করেন তিনি।  এ ছাড়াও ফরিদপুর পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আঃ জলিল শেখও একই দিনে শফথ পাঠ করেন। ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান শপথ পাঠ করান।

উল্লেখ্য, আঃ জলিল শেখ একটি মিথ্যা মামলায় জেল হাজতে থেকে কাউন্সিলর হিসাবে জয়ী হন এবং পুলিশের তদন্তে তিনি নির্দোষ প্রমানিত হওয়ার পর চার্জশিট থেকে তার নাম বাদ পড়ে। এ ছাড়াও গত (৩ মার্চ) বুধবার রাত সাড়ে ৯টার দিকে ভাঙ্গার একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইল্যার মোড় নামক এলাকায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নগরকান্দা পৌর মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৬), ছেলে গৌরব সরকার (২১) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৭) ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ১০ জন। গুরুত্বর আহত মেয়রকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে মেয়রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচএ পাঠানো হয়। এরপর থেকে দীর্ঘদিন ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop