সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৩৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
ফরিদপুর জেলা আওয়ামীলীগের ওপর ক্ষুব্ধ প্রধানমন্ত্রী : প্রয়োজনে সিনিয়র সহ-সভাপতিকে আহ্বায়ক করার নির্দেশ ফরিদপুরে মাদকসহ আটক ২ শফথ বাক্য পাঠ করলেন নগরকান্দা পৌর মেয়র নিমাই ও ফরিদপুর পৌরসভার কাউন্সিলর জলিল শেখ ফরিদপুরে সোশ্যাল সিকিউরিটি স্কিমের আওতায় মৃত্যু দাবির চেক প্রদান সালথায় তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত ভাঙ্গায় অবৈধ ইট ভাঙ্গা মেশিন জব্দ ফরিদপুরে কবি হাবিবুল্লাহ সিরাজীর মৃত্যুতে স্মরণ সভা অনুষ্ঠিত সালথায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চরভদ্রাসনে গাঁজা চাষী আটক ফরিদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফরিদপুরে অবৈধ স্থাপনা ভেঙ্গে ড্রেন নির্মানের পরিকল্পনা

  • Update Time : সোমবার, ৭ জুন, ২০২১, ৭.৪১ পিএম
  • ১২৫ Time View
ফরিদপুরে অবৈধ স্থাপনা ভেঙ্গে ড্রেন নির্মানের পরিকল্পনা
ফরিদপুরে অবৈধ স্থাপনা ভেঙ্গে ড্রেন নির্মানের পরিকল্পনা

ফরিদপুরে অবৈধ স্থাপনা ভেঙ্গে ড্রেন নির্মানের পরিকল্পনা

স্টাফ রিপোর্টার : সম্প্রতি ফরিদপুর শহরে টিটিসি সংলগ্ন ব্রাহ্মনকান্দায় গড়ে তোলা কিছু অবৈধ স্থাপনা ফরিদপুর জেলা পরিষদ ও পৌরসভার উদ্যোগে ভেঙ্গে দেওয়া হয়েছে। সুত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে ব্রাহ্মনকান্দার প্রভাবশালী কিছু অস্বাধূ চক্র পৌরসভা ও জেলা পরিষদের এই জমি দখল করে দোকান পরিচালোনা করে আসছিল। এতে জনসাধারন চরম দুর্ভোগের শিকার হয়েছে বলে জানায় এলাকাবাসী।

তারা জানান, উক্ত যায়গাটি ড্রেন নির্মানের জন্য বরাদ্দ দিলেও ঐ প্রভাবশালী ব্যাক্তিদ্বয় জোর পুর্বক দখল করে ছিলেন। ফলে এই এলাকার জনসাধারন ময়লা আবর্জনা ফেলার জন্য বিকল্প কোন পথ না পাওয়ায় চরম দুর্ভোগের শিকার হয়েছেন। তবে এ বছর নবনির্বাচিত পৌর মেয়র অমিতাব বোস দায়ীত্ব গ্রহনের পরই পৌরসভার সকল চিত্র পাল্টিয়ে দেওয়ার অংশ হিসাবে এই যায়গাটি অবৈধ দখল মুক্ত করেন।

ফলে এই যায়গায় একটি ড্রেন ও রাস্তা নির্মান হলে এলাকার জনসাধারন উপকৃত হবে বলে জানায় এলাকাবাসী। জনসাধারনের দীর্ঘ দিনের এই প্রত্যাশা পুরন ও উক্ত যায়গায় যানজট নিরসন করায় পৌর মেয়র অমিতাভ বোসকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় জনসাধারন। পৌর সুত্রে জানা যায় ড্রেন ও প্রশস্ত রাস্তা নির্মান করার লক্ষেই উক্ত অবৈধ স্থাপনা গুলি ভেঙ্গে দেওয়া হয়েছে। খুব শিঘ্রই উক্ত যায়গায় ড্রেন ও রাস্তার কাজ শুরু করা হবে বলে জানা যায়।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop