মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
জাতীয় পরিবহন শ্রমিকলীগের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত কেউ সন্ত্রাসীমূলক কাজ করবে এটা আমি হতে দিব না- লাবু চৌধুরী গোল্ডেন ইটভাটাকে ভ্রাম্যমান আদালতে পঞ্চাশ হাজার টাকা জরিমানা ফরিদপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সদস্য তপন দত্ত আর নেই ফরিদপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন আলফাডাঙ্গায় মাঠ পর্যায়ে ক্লিন কুকিং কার্যক্রমের অগ্রগতি সভা নগরকান্দা বিএনপির ৬৫ নেতা কর্মীর জামিন লাভ ফরিদপুরে জ্ঞানের আলো ট্রাস্ট কর্তৃক শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান

মধুখালীতে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় আটক ২

  • Update Time : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ৬.২৯ পিএম
  • ১১৭ Time View

মধুখালীতে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় আটক ২

মধুখালী প্রতিনিধি ঃ ফরিদপুরের মধুখালীতে ৪র্থ শেনীর এক ছাত্র (১০)কে বলৎকার করে সেই দৃশ্য মোবাইলে ধারন করে বিভিন্ন মহলে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে আটক করেছে মধুখালী থানা পুলিশ। আটক যুবকরা হলেন মো. অনিক মোল্যা(২০), পিতা মন্টু মোল্যা ও আবু জদ্দার মোল্যা(১৯), পিতা আ. মানিক মোল্যা। তাদের বাড়ী উপজেলার বাগাট ইউনিয়নের পাইকপাড়া গ্রামে। ২ জুন বুধবার বিকালে বলৎকারের শিকার শিশুটির পিতা থানায় অভিযোগ দিলে পুলিশ তাদের আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে বলৎকারের শিকার স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ৩১ মে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্রামের বাজার থেকে বাজার নিয়ে বাড়ী ফেরার পথে অনিক ও আবু জদ্দার নামে দুই বখাটে যুবক শিশুটিকে রাস্তার পাশের কামরুল খানের মেহগনি বাগানের মধ্যে নিয়ে হাতা-পা বেঁধে বলৎকার করে তা মোবাইলে ধারন করে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেয়। বলৎকারের সময় শিশুটির বায়পথ রক্তাত্ত হয়ে যায়।

পরের দিন ১জুন মঙ্গলবার তাকে অসুস্থ্য অবস্থায় মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে বলৎকারের শিকার শিশুটির পিতা গতকাল ২জুন বুধবার থানায় অভিযুক্ত যুবকদের নামে অভিযোগ দিলে গতকালই তাদেরকে মধুখালী থানা পুলিশ আটক করে। এ বিষয়ে মধুখালী থানার পরিদর্শক মো. শহিদুল ইসলাম বলেন অভিযোগ পেয়েই আমরা অভিযুক্ত দুই যুবককে আটক করেছি।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop