শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ফরিদপুর পৌরসভায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন শেখ কামাল জাতির পিতার সাথে মিলে দেশকে এগিয়ে নিয়েছেন- অতুল সরকার সালথায় জমি দখল করে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ফরিদপুর জেলা শাখার আইনজীবী সদস্য আহবান ফরিদপুরে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ ফরিদপুরে ডক্টর যশোদা জীবন দেবনাথ সিআইপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সালথায় ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম বাস্তবায়নে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পিতা, মাতার ভরণ-পোষন নিশ্চিত করে আইন প্রকাশ : অমান্যকারিকে বিপুল পরিমান জরিমানার ঘোষনা ফরিদপুরে করোনা ভ্যাকসিনের জন্য ফ্রি রেজিস্ট্রেশন শুরু

ফরিদপুরে কোভিড ১৯ কার্যক্রম এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

  • Update Time : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ৭.০১ পিএম
  • ১৩৯ Time View

ফরিদপুরে কোভিড ১৯ কার্যক্রম এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

নাগরিক দাবি: ফরিদপুরে কোভিড ১৯ এর ভ্যাকসিন কার্যক্রম অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে ফরিদপুর জেনারেল হাসপাতালে এর উদ্বোধন করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। উদ্বোধনী দিনে সিনিয়র স্টাফ নার্স ফাতেমা বেগম ও ডাক্তার অনন্ত কুমার বিশ্বাসের করণা টিকা নেবার মধ্য দিয়ে এ কর্মসূচির শুভ সুচনা হয়।

ফরিদপুরে সিভিল সার্জন সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, বিএম এর সভাপতি ডক্টর আসম জাহাঙ্গীর চৌধুরী টিটু, স্বাচিপের সভাপতি আব্দুল জলিল মিয়া, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মোস্তাফিজুর রহমান মোহাম্মদ সাইফুর রহমান পরিচালক ফরিদপুর মেডিকেল কলেজ প্রমূখ।

সভায় জেলা প্রশাসক অতুল সরকার তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব না হলে আমরা করণা ভ্যাকসিনের আওতায় আসতে পারতাম না। বিশ্বের মাত্র ৩০-৩৫ টি দেশ এ কর্মসূচির আওতায় এসেছে। আজকে স্বাস্থ্যমন্ত্রী, মন্ত্রিপরিষদ সচিব, প্রধান বিচারপতি সবাই এ টিকা নিচ্ছেন। এটিকা নিয়ে যে অপপ্রচার চলছে তাতে কান দেবেন না। তিনি করোনা মহাযুদ্ধে আমরা সবাই কাজ করেছি, কিন্তু মূল কাজটি করেছেন আমাদের চিকিৎসক ও নার্সরা। তিনি এই কার্য ক্রমের সফলতা কামনা করেন এবং কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন।

এরপর সিনিয়র স্টাফ নার্স ফাতেমা বেগম ও এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক অনন্ত কুমার বিশ্বাসকে করণা টিকা প্রদানের মাধ্যমে এ কার্যক্রমে শুভসূচনা ঘোষণা হয়। এ ছাড়াও ফরিদপুর সিভিল সার্জন অফিসের প্রসিকিউসন অফিসার বজলুর রশিদ খান মহামারী করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডাক্তার তানভীর জুবায়ের।

Prayer Timer

Prayer Timer

Share

আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Jamat Salat Time and Date

Jamat Salat Time and Date

যোগাযোগঃ- এস-টেক সপ
৩১,৩২ রাকিবউদ্দীন পৌর মার্কেট গোয়লচামট,ফরিদপুর।
মোবাইলঃ 01733160122
ওয়েবঃ https://s-techshop.com

অটো ব্রিকস্

অটো ব্রিকস্

স্বয়ংক্রিয় মেশিনে উৎপাদনকৃত

© স্বত্ব দৈনিক নাগরিক দাবী  - ২০১৯-২০২১
Design by S-Tech Shop